নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হালদা নদীতে ইউএনও’র অভিযান: ৪ হাজার মিটার ঘেরা জাল জব্দ

হালদা নদীতে ইউএনও’র অভিযান: ৪ হাজার মিটার ঘেরা জাল জব্দ

নিজস্ব প্রতিবেদক:

দক্ষিণ এশিয়ার প্রাকৃতিক মৎস্য প্রজনন ক্ষেত্র হালদা নদীর গড়দুয়ারা ইউনিয়নের নয়াহাট থেকে নাঙ্গলমোড়া বাজার পর্যন্ত এলাকাজুড়ে অভিযান চালিয়ে ৪ হাজার মিটার জাল জব্দ করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল আলম।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মঙ্গলবার (১২ এপ্রিল)  রাত ৯ টা থেকে রাত ২ টা পর্যন্ত অভিযান চালিয়ে আনুমানিক ৪ হাজার মিটার জাল জব্দ করা হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এ সময় উপস্থিত ছিলেন, ছিপাতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  নুরুল আহসান, সদস্য বেলাল আহমেদ ও রাউজান উপজেলার নোয়াজিশপুর ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ রাশেদ, হাটহাজারী মডেল থানা পুলিশ, আইডিএফ মৎস কর্মকর্তা রাব্বানী ও সেচ্ছাসেবকগণ।

বিজ্ঞাপন

হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল আলম বলেন, উপজেলার গড়দুয়ারা ইউনিয়নের নয়াহাট থেকে নাঙ্গলমোড়া বাজার পর্যন্ত এলাকাজুড়ে অভিযানটি পরিচালনা করা হয়। অভিযানকালে গহিরা ইউনিয়ন, তেলপাড়ই খালের মুখ ও নাঙ্গলমোড়া বাজার পয়েন্ট থেকে অবৈধ ঘেরা জালগুলো জব্দ করা হয়।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, আসন্ন মৎস প্রজনন মৌসুমকে সামনে রেখে মা মাছ রক্ষায় নিয়মিত কঠোর অভিযান পরিচালনা করা হবে বলে জানান হাটহাজারী নির্বাহী অফিসার মোঃ শাহেদুল আলম। সংশ্লিষ্টদের সহযোগিতা ও সচেতনতা প্রত্যাশা করে,উপজেলা প্রশাসনকে সহযোগিতার অনুরোধ করা হলো

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com